ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

অপহরণের ২ দিন পর কিশোর উদ্ধার, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২১ ৯:৫৭:৫৫ এএম
আটক চার অপহরণকারী। ছবি: বাংলানিউজ

আটক চার অপহরণকারী। ছবি: বাংলানিউজ

ঢাকা: অপরহরণের দু’দিন পর মো. আসিফ গাজী (১৫) নামে কিশোরকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এসময় চার অপহরণকারীকে আটক করা হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) দিনগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর গোলচত্বর এলাকা থেকে তাকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয়। এর আগে রোববার (১৭ মার্চ) রাজধানীর বাড্ডা থানার হোসেন মার্কেট এলাকা থেকে তাকে অপহরণ করা হয়।

আটকরা হলেন- মো. এরশাদ সরকার সাগর (৩০), মো. সফিকুল ইসলাম জাহাঙ্গীর (৩১), মো. সবুজ আলী (২০) ও ইতি আক্তার (২৫)।

র‌্যাব জানায়, অপহরণকারীরা আসিফের পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণ বাবদ তিন লাখ টাকা দাবি করে। টাকা না দিলে তাকে হত্যার হুমকি দেয়। ভিকটিমের পরিবার তাকে মেরে ফেলার হুমকির ভয়ে বিকাশ নম্বরে সোমবার (১৮ মার্চ) ২০ হাজার টাকা দেয়। এছাড়া আফিসের পরিবার বাড্ডা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে ভিকটিমকে ফুসলিয়ে রাজধানীর হাতিরঝিলে ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে বাড্ডা থেকে অপহরণ করে। পরে আশুলিয়া থানার নরসিংহপুর বটতলা এলাকায় আটক সফিকুলের ভাড়া বাসায় হাত, পা ও চোখ বেঁধে আটকে রেখে মুক্তিপণ দাবি করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর গোলচত্বর এলাকা থেকে অপহৃত আসিফকে উদ্ধার ও চার অপহরকারীকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এমএমআই/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-21 09:57:55