ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় বিজিবি-বিএসএফ ফায়ারিং প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
চুয়াডাঙ্গায় বিজিবি-বিএসএফ ফায়ারিং প্রতিযোগিতা .

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) তিন দিনব্যাপী ফায়ারিং প্রতিযোগিতা শেষ হয়েছে। 

বুধবার (২০ মার্চ) বিকেলে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করা হয়।

ফায়ারিং প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি ছিলেন বিজিবি’র অতিরিক্ত মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান।

বিশেষ অতিথি ছিলেন যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আইনুল মোর্শেদ খান পাঠান, কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল বেনজীর আহমেদ ও বিএসএফ’র ফায়ারিং টিম লিডার ডেপুটি কমান্ডেন্ট শ্রী অবিনাশ কুমার।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান জানান, বিজিবি-বিএসএফ’র মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বাড়ানোর জন্যই প্রথমবারের মতো এ ধরণের প্রতিযোগীতার আয়োজন। এ প্রতিযোগিতায় বিজিবি ও বিএসএফের ২৮ জন সদস্য অংশগ্রহণ করেন।  

ফায়ারিং প্রতিযোগিতায় বিজিবি ও বিএসএফ’র দু’ দলই সমান ৩৩৬ পয়েন্ট স্কোর করে যৌথভাবে বিজয়ী হয়। বিএসএফ’র কনস্টেবল বান্টি কুমার সেরা শুটার নির্বাচিত হয়েছেন। প্রতিযোগিতা শেষে বিকেলে দর্শনা সীমান্ত দিয়ে ১৪ সদস্যের বিএসএফ প্রতিনিধি দল ভারতে ফেরত যান বলেও জানিয়েছে বিজিবি।  

বাংলাদেশ সময়: ০৬০১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad