ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহরাস্তিতে গাছের সঙ্গে বেঁধে বৃদ্ধাকে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
শাহরাস্তিতে গাছের সঙ্গে বেঁধে বৃদ্ধাকে নির্যাতন .

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় আলীপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বৃদ্ধাকে গাছের সঙ্গে বেঁধে প্রকাশ্যে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। 

বর্তমানে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসাধীন বেলুয়া খাতুন। তিনি শাহরাস্তি উপজেলার আলিপুর গ্রামের দক্ষিণ বাসিন্দা।

 

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে বেলুয়ার প্রতিবেশী মিজানুর রহমান ও সুমনের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। গত ১৭ মার্চ মিজানুর, সুমন ও মানিক জমিতে বেড়া দিতে গেলে বাধা দেন বেলুয়া। এ সময় বেলুয়ার সঙ্গে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে বেলুয়াকে টেনে হেঁচড়ে প্রথমে একটি ঘরের খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। পরে তাকে বাড়ির উঠানের আম গাছের সঙ্গে বেঁধে মারধর করে এ দৃশ্যটি মোবাইলে ধারণ করে।

বুধবার (২০ মার্চ) বেলুয়ার স্বামী শহীদুল্লাহ বাংলানিউজকে বলেন, এ ঘটনার সময় তারা কেউ বাড়িতে ছিল না। একা পেয়ে মিজানুর, সুমন ও মানিক তার স্ত্রীর ওপর অমানুষিক নির্যাতন চালান। এ ঘটনায় বেলুয়ার স্বামী আদালতে মিজানুর, সুমন, মানিক ও মিজানুরের স্ত্রী কাজল বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

নির্যাতনকারীদের মা বদরুন্নেছা তাদের অপরাধ স্বীকার করে বলেন, আমার ছেলেদের বার বার নিষেধ করার পরেও তারা গাছের সঙ্গে বেঁধে ওই নারী নির্যাতন করে এটা অন্যায় করেছে।

শারহাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহালম বাংলানিউজকে বলেন, বেলুয়াকে নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ বেলুয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় বেলুয়ার স্বামী বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেছেন। আমরা এ ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

এ ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছে বলেও জানান ওসি শাহালম।

বাংলাদেশ সময়: ০৪২৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।