ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
আলমডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা নিহত দুজনের মরদেহ। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পারিবারিক কলহের জেরে জাহানারা খাতুন (৫৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর ঘাতক স্বামী ইবাদত আলী নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

বুধবার (২০ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার বড় বোয়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে রাতে ইবাদত তার স্ত্রী জাহানারাকে নিজ শয়ন কক্ষে কুপিয়ে হত্যা করে।

এরপর তিনি নিজেই ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি বাংলানিউজকে জানান, খবর পেয়ে রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা মতিয়ার রহমান জানান, ইবাদত ও জাহানারা দম্পতি ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন। পারিবারিক কলহের কারণে ওই দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো।  

এ ঘটনার পর চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন শেষে স্থানীয়দের বরাত দিয়ে বলেন, পারিবারিক বিরোধের কারণেই ইবাদত তার স্ত্রীকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন। তারপরও বিষয়টি তদন্ত করা হবে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।