ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

বাঘাইছড়ির ৭ হত্যার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ৯:৫৮:০৩ পিএম
প্রতীকী

প্রতীকী

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়িতে বার্স্ট ফায়ারে সহকারী প্রিজাইডিং অফিসারসহ সাত ভোটগ্রহণ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। 

হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পর বুধবার (২০মার্চ) দিনগত রাতে মামলাটি দায়ের করেন বাঘাইছড়ি পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তার আলী। মামলায় অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে। 

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান,  ১৪৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/ এবং ৩৪ দণ্ড বিধিতে মামলাটি করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশসহ (বিজিবি) অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কাজ করছে। 

সোমবার (১৮ মার্চ) অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় দফার উপজেলা পরিষদ নির্বাচন। ওই দিন সন্ধ্যায় উপজেলার সাজেক ইউনিয়নের সিজক এলাকা থেকে ব্যালট পেপার নিয়ে একটি গাড়িতে করে বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে ফিরছিলেন সহকারী প্রিজাইডিং অফিসার মো. আমির হোসেন ও আনসার ভিডিপিসহ কয়েকজন ভোটগ্রহণ কর্মী। পথে নয় কিলো এলাকায় একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাইয়ের উদ্দেশে তাদের গাড়ি লক্ষ্য করে বার্স্ট ফায়ার করে। এতে ঘটনাস্থলেই সহকারী প্রিজাইডিং অফিসারসহ পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জন মারা যান। এ হামলার ঘটনায় আহত হন আরো ১৪ জন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14