ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

গুলিতে নিহতদের পরিবার ও আহত আনসার সদস্যদের অর্থ সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ৯:৪৫:৫৯ পিএম
গুলিতে নিহতদের পরিবার ও আহত আনসার সদস্যদের অর্থ সহায়তা। ছবি-বাংলানিউজ

গুলিতে নিহতদের পরিবার ও আহত আনসার সদস্যদের অর্থ সহায়তা। ছবি-বাংলানিউজ

রাঙামাটি: গত ১৮ মার্চ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে নিহত চার আনসার সদস্যের পরিবার ও আহত ১০ আনসার সদস্যকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। 

বুধবার (২০ মার্চ) বিকেলে উপজেলা বিশ্রামাগারে এ সহায়তা দেয় আনসার-ভিডিপি কর্তৃপক্ষ।

এর আগে আহত আনসার সদস্য এবং নিহত আনসার সদস্যদের পরিবারের সঙ্গে সঙ্গে দেখা করে তাদের খোঁজখবর নেন আনসারের উপ-পরিচালক সামসুল আলম, রাঙামাটি জেলা কমান্ড্যান্ট আব্দুল আউয়ালসহ আনসারদের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় তারা নিহত চার আনসার সদস্যের পরিবারকে নগদ ১৫ হাজার করে টাকা এবং আহত ১০ আনসার সদস্যকে পাঁচ হাজার টাকা করে দেন। ক্ষতিগ্রস্থ পরিবারের একজনকে যোগ্যতা অনুযায়ী চাকরি দেওয়ারও প্রতিশ্রুতি দেন কর্মকর্তারা।

এর আগে সোমবার (১৮ মার্চ) অনুষ্ঠিত হয়েছে দ্বিতীয় দফার উপজেলা পরিষদ নির্বাচন। ওই দিন সন্ধ্যায় উপজেলার সাজেক ইউনিয়নের সিজক এলাকা থেকে ব্যালট পেপার নিয়ে একটি গাড়িতে করে বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে ফিরছিলেন সহকারী প্রিজাইডিং অফিসার মো. আমির হোসেন ও আনসার ভিডিপিসহ কয়েকজন ভোটগ্রহণ কর্মী। পথে নয় কিলো এলাকায় একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাইয়ের উদ্দেশে তাদের গাড়ি লক্ষ্য করে বার্স্ট ফায়ার করে। এতে ঘটনাস্থলেই সহকারী প্রিজাইডিং অফিসারসহ পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জন মারা যান। এ হামলার ঘটনায় আহত হন আরো কয়েকজন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-20 21:45:59