ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে সড়ক দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
নাটোরে সড়ক দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (২০ মার্চ) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- গুরুদাসপুর উপজেলার খিদিরগোরিলা (পাবনাপাড়া) গ্রামের মাহমুদ আলীর ছেলে রনি (১৭) ও মৃত জুলমত শেখের ছেলে জরিফ (৩৮)।  

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

 

বাংলানিউজকে তিনি জানান, মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার খিদিরগোরিলা (পাবনাপাড়া) থেকে প্রায় ৩০ জন যুবক একটি পিকআপভ্যানে করে পার্শ্ববর্তী রাথুরিয়া এলাকায় ওরসের মেলায় যাচ্ছিলেন। পথে কান্দাইল এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই পিকআপভ্যানে থাকা কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ১২ জন ও নাটোরের বিভিন্ন হাসপাতালে ৮ জনকে ভর্তি করা হয়। এদের মধ্যে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে রনি ও দুপুরে জরিফের মৃত্যু হয়।  

রামেক হাসপাতালে চিকিৎসাধীন ১০ জনের মধ্যে আরও দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি মোজাহারুল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (১৯ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জেলার সিংড়া উপজেলার গোল-ই আফরোজ সরকারি কলেজের সামনে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন শেখ সাইদুর রহমান (৪২) নামে এক পথচারী। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। সাইদুর সিংড়া উপজেলার খড়মকুড়ি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।