ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ইজিবাইকের ধাক্কায় ববিতা রাণী (৬) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার (২০ মার্চ) দুপুরে সুন্দরগঞ্জ-শোভাগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। ববিতা উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের স্বপন কুমারের মেয়ে।

সে জমরনদী ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

দহবন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুকুল মিয়া বাংলানিউজকে জানান, দুপুরে স্কুল ছুটির পর বাড়ি ফেরার জন্য স্কুলটির সামনে সুন্দরগঞ্জ-শোভাগঞ্জ সড়কে উঠে ববিতা। এসময় শোভাগঞ্জগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

এর আগে, সকালে একই উপজেলার সোনারায় ইউনিয়নের ছাইতানতলা শাখামারা ব্রিজ এলাকায় ট্রাকের চাপায় সুমি আক্তার নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়। সুমি ওই ইউনিয়নের রামভদ্র জানেরপাড় গ্রামের আব্দুল গণির মেয়ে।  সে মনমোহনী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোলেমান আলী বাংলানিউজকে বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই স্কুলছাত্রীর পরিবারকে ১০ হাজার করে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

** সুন্দরগঞ্জে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।