ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

খুলনায় কিং ব্র্যান্ড সিমেন্টের রিটেইলার উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ৬:৫১:৩১ পিএম
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন। ছবি: বাংলানিউজ

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন। ছবি: বাংলানিউজ

খুলনা: বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে খুলনায় রিটেইলার উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ মার্চ) দিনব্যাপী জেলার ডুমুরিয়ার জনতা আমভিটার মনোরম পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উৎসব উপলক্ষে দিনভর গান, নৃত্য, কৌতুক, আবৃত্তি, নাটক পরিবেশন, শিশুদের জন্য বিস্কুট দৌড়সহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাশাপাশি চমক জাগানো র‌্যাফেল ড্র-এর আয়োজন করা হয়।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের লক্ষ্য শুধু ব্যবসা নয়, দেশ ও দেশের মানুষের জন্য কাজ করা। কিং ব্র্যান্ড সিমেন্টের অগ্রযাত্রা এদেশের মানুষের হাত ধরে এসেছে। যার মূল চালিকা শক্তিতে রয়েছেন আমাদের অসংখ্য রিটেইলারা। তারা ব্যবসার মূল ভিত্তি। এজন্য তাদের পরিবারের সঙ্গে একটি দিন কাটাতে এই উদ্যোগ। এতে করে আমাদের মধ্যে বন্ধন আরও সুদৃঢ় হবে। আগামী দিনেও এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জনতা সিমেন্ট এজেন্সির প্রিন্সিপাল অফিসার এসএম গোলাম কুদ্দুস, সভাপতি এসএম মোস্তাকিম বিল্লাহ, কিং ব্র্যান্ড সিমেন্টের করপোরেট সেলস্ জিএম মাহমুদুল হাসান, ডিজিএম আব্দুল লতিফ, এজিএম খন্দকার তাজরুল হাসান, ব্র্যান্ড ম্যানেজার শামীম আল মামুন, ম্যানেজার মার্কেটিং ফাংশন সাইফুল ইসলাম রুবেল, খুলনার ডিভিশনাল ম্যানেজার নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে খুলনা অঞ্চলের এক হাজার ২০০ রিটেইলার ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-20 18:51:31