ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে ট্রাক থেকে চালক-হেলপারের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
শাহজাদপুরে ট্রাক থেকে চালক-হেলপারের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকের ভেতর থেকে চালক ও হেলপারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (২০ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার বাঘাবাড়ি ব্রিজের দক্ষিণপাড়ের চৌরাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রাকের ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত চালক শাহাব উদ্দিন (৫০) চট্টগ্রামের বাসিন্দা ও হেলপার ইলিয়াস (২০) নাটোর জেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তারা নাটোর কিষোয়ান অ্যাগ্রো লিমিটেডর ট্রাকে কর্মরত ছিলেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, নাটোর কিষোয়ান অ্যাগ্রো প্রাইভেট লিমিটেডের ওই ট্রাকটি ভোর থেকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখে স্থানীয়রা বিকেলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের ভেতর থেকে দুই জনের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

তিনি আরও বলেন, ১৬ তারিখে ঢাকা থেকে তেল নিয়ে নাটোরে যাবার কথা ছিলো এদের। ১৮ মার্চ ট্রাকটি নাটোরে পৌঁছার কথা থাকলেও নির্দিষ্ট সময়ে তারা পৌঁছাননি। ধারণা করা হচ্ছে ঢাকা থেকে তেল নিয়ে আসার পথে ছিনতাইকারীরা ট্রাকটি নিজেদের নিয়ন্ত্রণে নেয় এবং চালক হেলপারকে হত্যার করে ট্রাকে রেখে তেল নিয়ে পালিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯ আপডেট: ১৯২৮ ঘণ্টা
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।