ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর মিরপুরে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
রাজধানীর মিরপুরে স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৩

ঢাকা: রাজধানীর মিরপুর-১৩ নম্বর সেকশনের একটি বাসায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৩টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- মোহাম্মদ হান্নান (৩৫), তার স্ত্রী আছিয়া বেগম ও তাদের পাশের রুমের ভাড়াটিয়া সিএনজিচালিত অটোরিকশাচালক উজ্জল (৩০)।

হাসপাতালে তাদের সঙ্গে থাকা ফরিদা বেগম বাংলানিউজকে জানান, মিরপুর-১৩ নম্বর সেকশনের শ্যামল পল্লী নতুন বাজার এলাকার একটি সেমিপাকা বাড়িতে থাকেন তারা। আর ওই বাড়ির পাশের বাসায় থাকেন উজ্জ্বল। মঙ্গলবার রাত তিনটার দিকে হান্নান ঘুম থেকে ফ্যানের সুইচ চালু করলে শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়। দ্রুত আগুন রুমের ভেতর ছড়িয়ে পড়ে। এতে স্বামী-স্ত্রীসহ পাশের রুমে থাকা উজ্জ্বল দগ্ধ হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, হান্নানের শরীরের ২৭ শতাংশ, আছিয়ার ৮ শতাংশ ও উজ্জলের ৩২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনকে বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।