ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত নিহতের স্বজনদের আহাজারি, ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল তিন আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলা শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক শিকদারের ছেলে রাজু শিকদার (২৫), মোহাম্মদপাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯) ও গাজীপুর জেলার সায়দান মোল্লার ছেলে লেবু মোল্লা (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে যাত্রী নামিয়ে গোপালগঞ্জ রেলস্টেশনে যাচ্ছিলো। এসময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্ণি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিংয়ের গেট খোলা থাকায় পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ওই তিন যুবক নিহত হন।

বুধবার (২০ মার্চ) সকালে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ট্রেনটি মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১১টার দিকে গোপালগঞ্জে এসে পৌঁছায়। দুর্ঘটনা স্থানে একটি রেলক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই তিন যুবক মোটরসাইকেলে করে রেল লাইন পার হওয়ার সময় ট্রেন সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তারা মারা যান।  

পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ তিনিটি উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়না-তদন্ত শেষে রাজবাড়ী রেলওয়ে থানা পুলিশের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯/ অপডেট সময়: ১৪১৫ ঘণ্টা
ওএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।