ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

সাঈদ-বাদলের নেতৃত্বে জামালপুর সাংবাদিক ফোরাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ৩:২৭:২৬ এএম
জামালপুর সাংবাদিক ফোরাম লোগো

জামালপুর সাংবাদিক ফোরাম লোগো

ঢাকা: ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জামালপুর জেলার সাংবাদিকদের সংগঠন ‘জামালপুর সাংবাদিক ফোরাম’ ঢাকার নতুন কমিটি গঠিত হয়েছে।

বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আবু সাঈদকে সভাপতি ও যুগান্তরের সিনিয়র রিপোর্টার উবায়দুল্লাহ বাদলকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) জাতীয় প্রেসক্লাবে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক আফজাল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষণা করেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক ফোরামের সভাপতি মোল্লা জালাল।

কমিটির সহ-সভাপতি হলেন ইত্তেফাকের মোহাম্মদ শাহজাদা, যুগ্ম-সম্পাদক দীপ্ত টিভির মমিনুল হক আজাদ, সাংগঠনিক সম্পাদক বাংলানিউজের ইকরাম-উদ দৌলা, অর্থ সম্পাদক যুগান্তরের সোহেল আহসান, দফতর সম্পাদক কালের কণ্ঠের শওকত আলী পলাশ, প্রচার সম্পাদক জাগোনিউজের আরিফুল ইসলাম আরমান ও সাংস্কৃতিক সম্পাদক প্রথম আলোর সাদ্দাম হোসাইন।

পাশাপাশি কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন প্রথম আলোর পল্লব মোহাইমেন, ডেইলি সানের মনিরুল আলম, বাংলাদেশের খবরের আফজাল বারী, বাসসের মাজহারুল আনোয়ার খান শিপু, সময় টিভির সাজিদ রাজু, বাংলাভিশনের শফিকুল ইসলাম সাবু এবং ইনকিলাবের খাতুনে জান্নাত কনা।

এছাড়া ফোরামের ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টারা হলেন-সিনিয়র সাংবাদিক হারুণ হাবীব, আহমেদ দীপু, মুজতাহিদ ফারুকী, বদিউজ্জামান এবং পল্লব মাহমুদ।

বাংলাদেশ সময়: ০৩২৬, মার্চ ২০, ২০১৯
এসই/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-20 03:27:26