ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে হতাহতের পরিবারকে আর্থিক সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
বাঘাইছড়িতে হতাহতের পরিবারকে আর্থিক সহায়তা হতাহতের পরিবারকে প্রসাশনের আর্থিক সহায়তা

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়িতে নিহত এবং আহতদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা দিয়েছে প্রশাসন। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে নিহত ৭ জনের পরিবারকে ২০ হাজার টাকা করে এবং প্রত্যেক আহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়।

এদিকে মঙ্গলবার সকালে চট্টগ্রাম রেঞ্জের পুলিশের অতিরিক্ত ডিআইজি গোলাম ফারুক হতাহতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।  

এসময় উপস্থিত ছিলেন- রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর কবির।

পুলিশের অতিরিক্ত ডিআইজি গোলাম ফারুক জানান, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এসময় প্রশাসনকে আরো সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

স্থানীয়রা এসময় অবিলম্বে বাঘাইছড়িতে সেনা ক্যাম্প স্থাপনের দাবি জানান। না হলে ভবিষ্যতে আরো লাশের মিছিল দেখতে হবে বলে অভিমত ব্যক্ত করেন তারা।  

সোমবার (১৮ মার্চ)সন্ধ্যায় উপজেলার সিজক এলাকা থেকে ব্যালট পেপার বহনকারী গাড়ি নিয়ে সহকারী প্রিজাইডিং অফিসার মো. আমির হোসেনের নেতৃত্বে আনসার-ভিডিপি সদস্যরা বাঘাইছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে ফিরছিলেন। পথে নয় কিলো এলাকায় একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাইয়ের উদ্দেশে তাদের গাড়ি লক্ষ্য করে বার্স্ট ফায়ার করে। এসময় ঘটনাস্থলে ৫ জন এবং চিকিৎসাধীন অবস্থায় আরো ২ জন মারা যায়।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।