ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই যুবক হাসপাতালে  অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুই যুবককে ঘিরে রেখেছে ঊৎসুক জনতা। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বশান্ত দুই যুবক সবুজ শেখ (২৮) ও সোহাগ শেখকে (২৮) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে গোপালগঞ্জ জেলা শহরের পুলিশ লাইনসের সামনে থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ওই দুই যুবকের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কৃষ্ণপুর গ্রামে।

সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার নূর মোহম্মদ বাংলানিউজকে জানিয়েছেন, মঙ্গলবার সকালে সবুজ ও সোহাগ একটি বাসে করে ঢাকা থেকে গোপালগঞ্জের মুকসুদপুর ফিরছিলেন। বাসের ভেতরে অজ্ঞান পার্টির সদস্যরা তাদের কোমল পানীয় খাওয়ান। কোমল পানীয় খেয়ে তারা জ্ঞান হারিয়ে ফেললে তাদের কাছে থাকা টাকা, মোবাইল ও ব্যাগ নিয়ে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। পরে বাসের স্টাফরা গোপালগঞ্জ জেলা শহরের পুলিশ লাইনস মোড়ে তাদের রেখে যায়।  

পরে স্থানীয়রা তাদের দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে ওই যুবকদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে সবুজ শেখের কিছুটা জ্ঞান ফিরে এলেও সোহাগের জ্ঞান ফেরেনি।  

বাংলাদেশ সময়: ১৬০০, মার্চ ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।