ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াছিন আহম্মদ (২৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) দিনগত রাত ১টার দিকে উপজেলার হাবিরছড়ার পাহাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে। নিহত ইয়াছিন ওই এলাকার আব্দুল জলিলের ছেলে।

পুলিশের দাবি, এ ঘটনায় টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন ভূঁইয়া,  সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সনজিৎ দত্ত ও কনস্টেবল শুক্কুর আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, কয়েকদিন আগে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হন ইয়াছিন। তার স্বীকারোক্তি মতে ওই এলাকায় মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে দু’পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হয়। একপর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে তালিকাভুক্ত মাদকবিক্রেতা ইয়াছিনের মরদেহ ও ১০ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক ও নয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ সময় দুই কর্মকর্তাসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।