ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ডুমুরিয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ০৩:০৮:১৭ পিএম
ডুমুরিয়ায় নির্বাচনী সহিংসতায় আহত ৭

খুলনা: উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে খুলনার ডুমুরিয়ার চুকনগর বাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৭ জন আহত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) রাতে এ সংঘর্ষ হয়। আহত ৭ জন হলেন- চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মোস্তফা সরোয়ারের সমর্থক আশরাফ গাজী (৪০), খায়রুল শেখ (৩৫), ইশারুল (২৪) ও স্বতন্ত্র প্রার্থী গাজী এজাজ আহমেদের সমর্থক ইসলাম (৩০), ইকবাল গাজী (২০), গফুর গাজী (৩৫) ও মফিজ গাজী (৩২)।

এর মধ্যে আশরাফ গাজীর অবস্থা আশঙ্কাজনক। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপতালে ভার্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, চুকনগর বাজারে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে উভয়পক্ষই ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর ঝাঁপিয়ে পড়ে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বাংলানিউজকে জানান, ঘটনার পরপরই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

এদিকে প্রায় একই সময়ে ডুমুরিয়ার চিংড়া মোড় ও শাহপুরেও সংঘর্ষ হয়েছে। চিংড়া এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় ঘোড়া প্রতীকের সমর্থকরা দখল করে নেওয়ার খবর ছড়ানোর পর এ সংঘর্ষ হয়।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa