ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে গুলিবিদ্ধ সেই ‘ছিনতাইকারী’ মারা গেছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
মোহাম্মদপুরে গুলিবিদ্ধ সেই ‘ছিনতাইকারী’ মারা গেছে

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হওয়া সেই সন্দেহভাজন ছিনতাইকারী হান্নান জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

রোববার (১৭ মার্চ) দিনগত রাতে গুলিবিদ্ধ হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (১৮ মার্চ) তার মৃত্যু হয়। ‘বন্দুকযুদ্ধে’র সময় ঘটনাস্থলে অজ্ঞাতপরিচয় (৪০) এক ছিনতাইকারী নিহত হয়েছিল।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বাংলানিউজকে জানান, মোহাম্মদপুরের বসিলা গার্ডেন সিটির পাশে রাস্তার মোড়ে কিছু ছিনতাইকারী প্রাইভেটকার নিয়ে অবস্থান করছে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এসময় ছিনতাইকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে অজ্ঞাতপরিচয় এক ছিনতাইকারী নিহত হয়। তখন হান্নানকে (৩৭) গুলিবিদ্ধ অবস্থায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তবে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ওসি জানান, এরা প্রাইভেটকার নিয়ে ঢাকা শহরে ছিনতাই করে বেড়ানো একটি চক্রের সদস্য। ‘বন্দুকযুদ্ধ’স্থল থেকে একটি প্রাইভেটকার, পিস্তল ও চারটি চাপাতি উদ্ধার করা হয়। হান্নান আটক হওয়ার পর তার দেওয়া তথ্য মতে রাতে অভিযান চালানো হয়।

হান্নানের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি জি জি বিশ্বাস।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এজেডএস/এইচএ/

** রাজধানীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।