ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

নাটোর: নাটোরের বড়াইগ্রামে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইমরান শেখ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (১৮ মার্চ) দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ইমরান শেখ বনপাড়া পৌরসভার গুনাইহাটি গ্রামের একরামুল ইসলামের ছেলে।

 

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বাংলানিউজকে জানান, গত সোমবার (১১ মার্চ) রাতে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের ছাতিয়ানগাছা গ্রামের পিতৃহীন ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। এ সময় বনপাড়া পৌরসভার গুনাইহাটি এলাকার একরামুল ইসলামের ছেলে ইমরান সেখ ও করিম ড্রাইভারের ছেলে সোহাগ সেখ (২৮) ওই মেয়েটির মুখ চেপে ধরে বিলের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।  

এ সময় ছাত্রীটি ইমরান হোসেনের গোপনাঙ্গে আঘাত করে সেখান থেকে দ্রুত পালিয়ে আসে। পরে বাড়িতে ফিরে মেয়েটি তার মা ও প্রতিবেশিদের ঘটনাটি খুলে বলে। পরের দিন এ ব্যাপারে তার মা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় ইমরান ও সোহাগকে আসামি করে মামলা দায়ের করেন।  

তিনি আরও বলেন, মামলার পর থেকেই আসামিদের গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে। ইমরানকে গ্রেফতার করা হয়েছে, সোহাগ পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।