ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারের মরদেহ উদ্ধার, আটক ৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
সিলেটে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারের মরদেহ উদ্ধার, আটক ৭

সিলেট: সিলেটের ওসমানীনগর উপজেলায় প্রবাসীর বাড়ি থেকে আনিক মিয়া (৬০) নামের এক তত্ত্বাবধায়কের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে। তবে তাদের নাম প্রকাশ করেনি পুলিশ।

সোমবার (১৮ মার্চ) দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের পূর্বতাজপুর গ্রামের কানাডা প্রবাসী আলাউদ্দিনের বাড়ির পানির ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আনিক আলী সাদিপুর ইউনিয়নের ধরকা গ্রামের মৃত দুয়াব উল্যার ছেলে।

রোববার (১৭ মার্চ) রাতে তাকে বাড়ি থেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন নিহতের স্বজনরা।

নিহতের পারিবার সূত্র জানা যায়, আনিক আলী দীর্ঘদিন ধরে কানাডা প্রবাসী আলাউদ্দিনের বাড়িতে কেয়ারটেকার হিসেবে দায়িত্বে পালন করে আসছিলেন। রোববার রাত ৮ টার দিকে কয়েকজন লোক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিন্তু রাত গভীরে হলেও তিনি আর বাড়িতে ফেরননি।
 
নিহতের পরিবারের বরাত দিয়ে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আল মামুন বাংলানিউজকে বলেন, রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন আনিক আলীকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে বিষয়টি পুলিশকে জানান। পরদিন সোমবার বাসার পানির ট্যাংকের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়েছে। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।