ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
বরিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন মানববন্ধনে সাংবাদিকরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহিরের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকালে উজিরপুর রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ডে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়। এতে অংশ নেন বরিশালের গৌরনদী, আগৈলঝাড়া, উজিরপুর, বাবুগঞ্জ ও বিমানবন্দর প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা।

 

উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি জহির খানের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়া, খোকন আহম্মেদ হীরা, আরিফ আহম্মেদ মুন্না, সাইফুল ইসলাম মৃধা, শাকিল মাহামুদ আউয়াল খান, সরদার মো. সোহেল, খায়রুল ইসলাম, পলাশ তালুকদার, এইচএম সুমন, হাসান মাহমুদ প্রমুখ।  

সমাবেশে বক্তারা অনতিবিলম্বে সাংবাদিক জহুরুল ইসলাম জহিরের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad