ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
আগৈলঝাড়ায় ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ইঁদুর মারার বৈদ্যু‌তিক ফাঁদে জ‌ড়িয়ে আব্বাস ঘরামী (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে রোববার (১৭ মার্চ) উপজেলার রাজিহার ইউনিয়নের কেতনার বিলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহত সূত্রে জানা গেছে, রাজিহার ইউনিয়নের কৃষক অমিয় পাত্র তার বোরো ক্ষেতের ইঁদুর তাড়ানোর জন্য কাউকে না জানিয়ে বিদ্যুতের ফাঁদ তৈরি করেন। রোববার বিকেলে চেঙ্গুটিয়া গ্রামের এছাহাক সরদার তার জমি দেখতে গিয়ে অমিয় পাত্রের তৈরি ইঁদুর মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে আহত হন।

এছাহাক আহতের ঘটনা বিদ্যুৎ অফিসে জানালে অমিয় পাত্রের বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। কিন্তু বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার আগে শেষ বিকেলে চেঙ্গুটিয়া গ্রামের কেতাব আলী ঘরামীর ছেলে কৃষক আব্বাস ঘরামী একইভাবে অমিয় পাত্রের তৈরি ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নকিব আকরাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা‌দেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad