ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে জাল ভোট দিতে গিয়ে ৬ যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
সিলেটে জাল ভোট দিতে গিয়ে ৬ যুবক আটক

সিলেট: সিলেটে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে ছয় যুবককে আটক করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে জৈন্তাপুর উপজেলার ফতেহপুর হেমু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, যুবকরা অন্য নামে ভোটার স্লিপ নিয়ে কেন্দ্রে প্রবেশ করেন।

ভোট দেওয়ার জন্য কক্ষে প্রবেশ করলে ভোটার নাম্বার মিলাতে গিয়ে সহকারী প্রিজাইডিং ও পুলিশ কর্মকর্তা তাদের জাল ভোটার হিসেবে শনাক্ত করেন। এসময় প্রিজাইডিং কর্মকর্তা তাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হাতে তুলে দেন।

আটক ছয় যুবক হলেন- তিন নম্বর ফতেহপুর ইউনিয়নের হেমু গ্রামের বাসিন্দা সায়মন আহমদ, কুতুবউদ্দিন, পারুল আহমদ, সায়ফুদ্দিন, আল-আমিন ও দেলোয়ার।

ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সুব্রত দেবনাথ বাংলানিউজকে বলেন, ভোটকেন্দ্রে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে তাদের হাতেনাতে আটক করা হয়। পরে তাদের কেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হাতে দেওয়া হয়।

উপজেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আটকদের সাজা দেওয়া হবে, নাকি মুচলেখায় ছেড়ে দেওয়া হবে, তা ভোটগ্রহণ শেষে সিদ্ধান্ত নেওয়া হবে। এছাড়া নির্বাচনে সার্বিক পরিস্থিতি সন্তোষজনক বলে মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।