ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

চট্টগ্রামে অস্ত্র ও গুলিসহ চার ছিনতাইকারী গ্রেপ্তার

হাজেরা শিউলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

চট্টগ্রাম: নগরীর ডবলমুরিং থানার সুপারিপাড়া থেকে দু’টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জনৈক জান্নাতুল ফেরদৗসের ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।



গ্রেপ্তার চার ছিনতাইকারী হলো মোতালেব (২৫), রাকিব ( ২৪), হাফিজ মিঞা (২৫) ও সাইফুল ইসলাম (২৫)। এর মধ্যে মোতালেব ছিনতাইকারী দলের নেতা বলে জানিয়েছে পুলিশ।
 
অভিযানের সময় ছিনতাইকারীদের  কাছ থেকে একটি এলজি , একটি কাটা বন্দুক , পাঁচ  রাউন্ড গুলি , দুটি চাপাতি, ৭টি মোবাইল  ফোন সেট, একটি এটিএম কার্ডসহ কয়েকটি মানিব্যাগ উদ্ধার করে পুলিশ।

গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার প্রকৌশলী মোহাম্মদ হাছান চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘মঙ্গলবার রাতে আসকার দীঘিরপাড় এলাকা থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আয়ুর্বেদিক কলেজের শিক্ষক টিংকু দাশের কাছ থেকে মোবাইল ও ঘড়ি ছিনিয়ে নেয় ছিনতাইকারীদের এই গ্রুপটি। ’

তিনি জানান, এ ঘটনায় ওই শিক্ষক থানায় অভিযোগ করলে তার ছিনতাই হওয়া সেল ফোন নাম্বার ট্র্যাকিং করে ছিনতাইকারীদের  গ্রেপ্তার করা হয়। ওই সময় ছিনতাই শেষে সুপারিপাড়ার ওই বাসায় জড়ো হয়েছিল ছিনতাইকারীরা।

গোয়েন্দা পুলিশ কার্যালয়ে ছিনতাইকারীরা সাংবাদিকদের কাছে স্বীকার করে যে মঙ্গলবার রাতে তারা দু’টি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে।
 
গ্রেপ্তার ৪ ছিনতাইকারীর বিরুদ্ধে ডবলমুরিং থানায় অস্ত্র আইনে ও কোতোয়ালী থানায় ছিনতাইয়ের মামলা করা হবে বলে পুলিশ জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa