[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

মাদক বিক্রয়ে বাধা দেয়ায় মা-বাবা-দুই ভাইকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৭:৩৯:৫০ পিএম
আহত মা লিলি বেগম। ছবি: বাংলানিউজ

আহত মা লিলি বেগম। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বাবা, মা ও আপন দুই ভাইকে কুপিয়ে জখম করেছ জাহিদুল ইসলাম (২৮) নামের এক যুবক। রোববার (১৭ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন-জাহিদুলের বাবা ওমর আলী সরদার (৬০), মা লিলি বেগম (৫৫), দুই ভাই ইলিয়াস হোসেন (১৯) ও সিফাত হোসেন (২৩)। তাদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের কয়ারিয়া গ্রামের ওমর আলী সরদারের বড় ছেলে জাহিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদকবিক্রির সঙ্গে জড়িত। ইতোপূর্বে পারিবারিকভাবে একাধিকবার জাহিদুলকে পুলিশে ধরিয়ে দেয়া হয়।তবে প্রতিবারই সে জামিনে বের হয়ে এসে পুনরায় মাদকবিক্রিতে জড়িয়ে পড়ে। 

রোববার বিকেলে মাদকদ্রব্য ক্রেতারা বাসায় এলে জাহিদুলকে বাধা দেন তার বাবা ওমর আলী। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে ক্ষিপ্ত হয়ে বাবা, মা ও ভাইদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে জাহিদুল। এসময় চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, নিজ বাসাতেই বাবা, মা ও ভাইদের কুপিয়ে আহত করেছে মাদকবিক্রেতা অপর ভাই। এ বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache