ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

আজিমপুর অফিসার্স কোয়ার্টার এলাকায় তরুণীর গলাকাটা লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

ঢাকা: রাজধানীর আজিমপুর সরকারি অফিসার্স কোয়ার্টারের ১২ তলা ভবনের পাশে হাত-পা থেতলানো ও গলাকাটা অবস্থায় এক তরুণীর (১৭) লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ১২ টার দিকে ওই তরুণীর নিথর দেহ পড়ে থাকতে দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।



লালবাগ থানার অপারেশন অফিসার পুলিশের উপ-পরিদর্শক সাঈদ ইকবাল খবরটি নিশ্চিত করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, তাৎক্ষণিকভাবে মেয়েটির নাম-ঠিকানা পরিচয় কিছু জানা যায়নি। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি বলেন, হঠাৎ করেই ১২ তলা ভবনের কোনো ফ্যাট বা ছাদ থেকে তাকে নিচে ফেলে দেওয়া হয়। কেউ তাকে হত্যা করে নিচে ফেলেছে কি না তদন্ত করে দেখা হচ্ছে। ’

সরকারি অফিসার্স কোয়ার্টারের ৫ তলার একটি ফ্যাটের বাসিন্দা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা শাহনাজ বেগম জানান, মধ্যরাতে হঠাৎ কিছু পতনের জোরে শব্দ শুনে তিনি নিজে অন্য বাসিন্দাদের সঙ্গে নিয়ে নিচে নামেন। সেখানে তরুণীর নিরব নিথর দেহ পড়ে থাকতে দেখেন তারা। শাহনাজ বেগম নিজেই অন্যদের সহযোগিতায় ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লালবাগ থানার অপারেশন অফিসার সাঈদ ইকবাল রাত দেড়টায় প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঘটনাস্থলে যান।

বাংলাদেশের সময় ১০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa