[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

‘ব্যালটে হাত দিলে সেই হাত গুঁড়িয়ে দেওয়া হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৬:৪০:০০ পিএম
সম্মেলন কক্ষে বক্তব্য দিচ্ছেন কক্সবাজার পুলিশ সুপার-ছবি-বাংলানিউজ

সম্মেলন কক্ষে বক্তব্য দিচ্ছেন কক্সবাজার পুলিশ সুপার-ছবি-বাংলানিউজ

কক্সবাজার: চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসন। ভোটকেন্দ্র দখল বা ব্যালট পেপারে হাত দেওয়ার চেষ্টা করলে সেই হাত গুঁড়িয়ে দেওয়া হবে।

রোববার (১৭ মার্চ) দুপুরে চকরিয়া থানা সম্মেলন কক্ষে সোমবার অনুষ্ঠিতব্য নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে এসব কথা বলেন কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এসময় তিনি আরও বলেন, চকরিয়া উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠানের লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ধরনের প্রস্তুতি রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। ব্যালট পেপারে হাত দিলে প্রয়োজনে গুলি করা হবে।

ব্রিফিং প্যারেডে অন্যদের মধ্যে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বশির আহমেদ, চকরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ও  নির্বাচনে নিয়োজিত সব পুলিশ অফিসাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ১৭ মার্চ, ২০১৯
এসবি/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache