ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাংবাদিকদের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সাংবাদিকদের শ্রদ্ধা

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সাংবাদিক নেতারা।

রোববার (১৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে তারা শ্রদ্ধা জানান।

এরপর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজ) মহাসচিব শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি আবু জাফর সূর্য নেতৃত্বে সংগঠনগুলো আলাদা আলাদাভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এছাড়া ঢাকা সাব-এডিটরস কাউন্সিল, মুক্তিযোদ্ধা সাংবাদিক কমান্ডসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

এদিকে, দুপুরে এ উপলক্ষে মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদেরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে।

এসময় সংগঠনের সভাপতিমণ্ডলীর সদস্য শাখাওয়াত হোসেন, কোষাধ্যক্ষ খান মো. নজরুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য জিলানি মিল্টন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এসএমএকে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।