[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

শরীয়তপুরে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ৫:৫০:০৮ পিএম
উদ্ধার হওয়া দেশীয় অস্ত্র। ছবি: বাংলানিউজ

উদ্ধার হওয়া দেশীয় অস্ত্র। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুর সদর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষের প্রস্তুতিকালে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ২০ জনকে আটক করেছে পুলিশ। 

রোববার (১৭ মার্চ) দুপুরে পশ্চিম পরাসদ্দী খায়ের চর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- আল আমিন (১৮), মিরাজ ঢালী (২২), সুমন আকন (১২), শাওন আকন (১২), শিপন আকন (১৫), কালু হাওলাদার (৩০), ফারুক চৌকিদার (২৬), চুন্নু বেপারী (২০), রুহুল আমিন বেপারী (৬৫), আব্দুর রব বেপারী (৫০), ছাব্বির হোসাইন (২১), মনিরুল ইসলাম (১৮) ওয়াসিম মাতুব্বর (২৫), সামসুল ফকির (২৪), হুমায়ুন খান (১৯), নুরুল আমিন (৩৬), ফারুক মোল্যা (২০), ইমরান খান (১৪), শাকিল খান (১২) ও পলাশ মোল্যা। এ সময় বিভিন্ন স্থান ও বাড়িতে অভিযান চালিয়ে ২০টি রামদা, ২৫টি টেটা ও ১৬টি ঢাল উদ্ধার করা হয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে বেলায়েত মোল্যা ও ইমারত বেপারীর মধ্যে সংঘর্ষের প্রস্তুতি চলছিল। খবর পেয়ে পুলিশের একটি চৌকস দল সংঘর্ষের আগেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে ২০ জনকে আটক ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   শরীয়তপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache