ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় হাত-পা বাঁধা অবস্থায় যুবক উদ্ধার 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
পুঠিয়ায় হাত-পা বাঁধা অবস্থায় যুবক উদ্ধার 

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে এক যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করেছে একটি চক্র। শনিবার (১৬ মার্চ) দিনগত রাতে পুলিশ অপহরণের শিকার ওই যুবককে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রোববার (১৭ মার্চ) দুপুরে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ (এএসপি) সুপার আবদুর রাজ্জাক খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, যে যুবককে অপহরণ করা হয়েছিল, তার নাম ফারুক হোসেন ওরফে বাবু।

তিনি উপজেলার বারইপাড়া গ্রামের কাছির উদ্দিনের ছেলে।

এএসপি বলেন, শনিবার সকালে পুঠিয়ার ঝলমলিয়া ডাকবাংলোর সামনে থেকে একটি অপহরণকারী চক্র বাবুকে তার মোটরসাইকেলে করেই অপহরণ করে নিয়ে যায়। এরপর তারা পরিবারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

পরে রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহর নেতৃত্বে পুলিশের একটি দল বাবুকে উদ্ধারে অভিযান শুরু করে। একপর্যায়ে রাতেই পার্শ্ববর্তী চারঘাট উপজেলার নন্দনগাছী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বাবুকে উদ্ধার করা হয়। অপহরণের পর তার মুখে স্কচটেপ লাগানো হয়েছিল। হাত ও পা ছিল রশি দিয়ে বাঁধা।

আবদুর রাজ্জাক জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে তাদের একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বাবুর মোটরসাইকেলও। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।