ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়া যাচ্ছেন রোববার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়া যাচ্ছেন রোববার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোপালগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে রোববার (১৭ মার্চ) গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বৃহস্পতিবার (১৪ মার্চ) গোপালগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোখলেসুর রহমান এ কথা জানিয়েছেন।  

সফর সূচি অনুযায়ী, রোববার রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে ফুলের শ্রদ্ধা জানাবেন।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে ঢাকায় ফিরবেন রাষ্ট্রপতি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাধি সৌধ কমপ্লেক্সে জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন।  

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এছাড়া জাতীয় গ্রন্থ কেন্দ্র ও জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।  

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রোববার সকাল ৯টার পর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক হেলিকপ্টারে করে টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা দেবেন।  

টুঙ্গীপাড়ায় পৌঁছানোর পর তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার দেবে। পরে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন তারা।  

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
এসআরএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।