ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাচ্ছেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী, গোপালগঞ্জে সাজ সাজ রব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
যাচ্ছেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী, গোপালগঞ্জে সাজ সাজ রব

গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রোববার (১৭ মার্চ) গোপালগঞ্জ আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবেন।

শ্রদ্ধা নিবেদন শেষে রাষ্ট্রপতি চলে গেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় শিশু সমাবেশে অংশ নেবেন। ওই সমাবেশে শিশু প্রতিনিধি লামিয়া শিকদার সভাপতিত্ব করবেন।

এছাড়া প্রধানমন্ত্রী সেলাই মেশিন বিতরণসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

এদিকে, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নতুন সাজে সেজেছে গোপালগঞ্জ।  

এ বিষয়ে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান বাংলানিউজকে জানান, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীসহ সরকারের উচ্চ পর্যায়ের কর্তাব্যক্তিদের স্বাগত জানাতে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত মহাসড়কে নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ। সরকারি-বেসরকারি অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ব্যানার টাঙানো হয়েছে। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে যাবতীয় সাজ-সজ্জার কাজ শেষ হয়েছে। বঙ্গবন্ধু ভবনসহ সমাধি সৌধ কমপ্লেক্সের যাবতীয় স্থাপনা রং করণসহ পরিস্কার-পরিছন্নের কাজ শেষ হয়েছে।  

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বাংলানিউজকে বলেন, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়ায় তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া জেলা জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।