ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা ও মেয়ে গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর দেলোয়ার হোসেন (৩০) ও শফিক (২৫) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) দুপুরের দিকে ওই দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার দেলোয়ার শিবপুরের সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও শফিক একই এলাকার আব্দুল বারেকের ছেলে।


 
পুলিশ ও নির্যাতিতদের স্বজনরা জানায়, শুক্রবার (১৫ মার্চ) রাতে ঢাকা থেকে মা-মেয়েসহ পাঁচ নারী বাসে করে সিলেটের হবিগঞ্জে নিজ বাড়ি ফিরছিলেন। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিঘর বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়। এসময় দেলোয়ার ও শফিকসহ ৬ আসামি বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দু’টি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামিরা।  

এসময় নির্যাতনের শিকার মা-মেয়ের চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজে পেয়ে স্থানীয়দের ঘটনা জানায়। খবর পেয়ে ওই রাতেই শিবপুর থানা পুলিশ দুই জনকে গ্রেফতার করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, গ্রেফতার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদের ধর্ষণের দায় স্বীকার করেছে। নির্যাতনের শিকার ওই মা বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে মামলা করেছেন। আসামিদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নির্যাতনের শিকার মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলায় অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad