ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
মাগুরায় জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত ১৩ সংঘর্ষে আহতরা। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালি ইউনিয়নের আখশার চর গ্রামে দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে  ১৩ জন আহত হয়েছেন। 

শনিবার (১৬ মার্চ) দুপুরে দুই ভাই ইদ্রিস আলী ও হাবিবর মোল্যা এবং তাদের পরিবারের সদস্যদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড় ভাই ইদ্রিস আলী অভিযোগ করে বলেন, কিছুদিন থেকে আমাদের দুই ভাইয়ের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জেরে দুপুরে সে তার সমর্থকদের নিয়ে আমার পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। এ সময়  রজমান, নাজির মোল্যা, ইদ্রিস, রোজিনা, ঝর্না বেগম,  চায়না,  আখলিমাসহ পরিবারের ১৩ জনকে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।  

প্রতিবেশী আব্দুল আলিম বলেন, ইদ্রিস আলী ও হাবিবর মোল্যার মধ্যে দীর্ঘ দিন ধরে জমি-জমার বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। দুপুরে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় নারী-পুরুষসহ ১৩ জন আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মাগুরা মহম্মদপুর পুলিশ থানার ইন্সপেক্টর ওসি লিটন কুমার বিশ্বাস বলেন, সংঘর্ষের ঘটনা শুনেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।