ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় লক্ষ্মীপুরে দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় লক্ষ্মীপুরে দোয়া সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় লক্ষ্মীপুরে বিশেষ দোয়া অনুষ্ঠিত, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: বৃহত্তর নোয়াখালীর কৃতি সন্তান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় লক্ষ্মীপুরে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব ও পৌর  মেয়রের যৌথ উদ্যোগে ক্লাব প্রাঙ্গণে এ আয়োজন করে। এসময় লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রয়াত আটজন সাংবাদিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরানখানি ও দোয়া-মাহফিল করা হয়েছে।

    

এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

যেসব সাংবাদিকদের হারালেন জেলাবাসী তারা হলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক সভাপতি আব্দুল মান্নান ভূঁইয়া, এম এ মঈদ, জাকির হোসেন, সাইফুল ইসলাম, মনোয়ারের রহমান খোকন ও জহির উদ্দির বাবর।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।