ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
পাঁচবিবিতে স্কুলছাত্রকে গলা কেটে হত্যা নিহত আব্দুর রহমান

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধূরইল গ্রামে আব্দুর রহমান নামে এক স্কুলছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৫ মার্চ) দিনগত রাত ১০টার দিকে হরেন্দা বাজারের একটি পরিত্যক্ত স্কুল ভবন থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত আব্দুর রহমান ধূরইল গ্রামের রেজাউল করিমের ছেলে ও ধূরইল উচ্চ বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্র।

পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার (১৫ মার্চ) জুমার নামাজ আদায় শেষে বাড়ি থেকে বাইসাইকেল নিয়ে বের হয় আব্দুর রহমান। পরে সন্ধ্যা গড়িয়ে গেলেও সে বাড়িতে ফিরে না এলে পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে রাত ১০টার দিকে হরেন্দা মোড়ের একটি পরিত্যক্ত স্কুল ভবনে তার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত বাইসাইকেলটিও পাওয়া যায়। স্বজনদের আহাজারি, ছবি: বাংলানিউজনিহতের চাচতো ভাই রাসেল আহম্মেদ বাংলানিউজকে জানান, আমাদের পরিবারের সদস্যদের সঙ্গে কোনো মানুষের শত্রুতা নেই। কিন্তু কেন আব্দুর রহমানকে নৃশংসভাবে হত্যা হলো, আমরা এর সঠিক বিচার চাই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে জিজ্ঞাসাবাদ করার জন্য আব্দুর রহমানের সমবয়সী ৫ জনকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, ১৫ মার্চ, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।