ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

নারায়ণগঞ্জের প্রতিটি ইঞ্চি মাদক-চাঁদাবাজ মুক্ত হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৬ ৬:৩৯:৪৩ এএম
শামীম ওসমান/ফাইল ফটো

শামীম ওসমান/ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের প্রত্যেকটি এলাকার প্রতিটি ইঞ্চি মাদক ও চাঁদাবাজ মুক্ত হবে। সে লক্ষ্যে আমি অচিরেই মাঠে নামবো। ভালো মানুষদের নিয়েই কাজ করতে চায়। অপরাধীদের কোনো ছাড় দেবো না।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় দেশের অন্যতম ব্যবসায়ী সংগঠন বাংলাদেশ হোসিয়ারি অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শামীম ওসমান এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল।  

তিনি বলেন, অনেক মাদক বিক্রেতা আছে আমার সামনে ফেরেশতা হয়ে থাকে। এসব ব্যক্তিদের চিহ্নিত করতে হবে। সবাইকে আমার পক্ষে একা চিহ্নিত করা সম্ভব না। তাই সর্বস্তরের মানুষের সহযোগিতা চাই। সে কারণেই আমি মাঠে নামবো। প্রত্যেকটি এলাকা পায়ে হেঁটে ঘুরবো।

শামীম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জে আন্তর্জাতিকমানের একটি বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল করতে চাই। ইতোমধ্যে চাষাঢ়া থেকে আদমজীর পুরাতন রেল লাইনটিতে সড়ক হবে। সেটার প্রকল্প পাস হয়েছে। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে সোডিয়াম বাতি জলবে। এ রুটে বুলেট ট্রেন চলবে যাতে ১৫ মিনিটে যাতায়াত করা যায়।

বাংলাদেশ সময়: ০৬৩৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-16 06:39:43