ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

সোনারগাঁওয়ে লাল মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ১০:০১:৪৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ললাটি গ্রামের লাল মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন আসামি সন্ত্রাসী ডিস আল আমিনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে উপজেলার তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ডিস আল আমিনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, জমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। গ্রেফতার আল আমিন তিলাব গ্রামের আব্দুল আজিজের ছেলে।

নারায়ণগঞ্জ জেলা গোয়ান্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আরিফ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ললাটি এলাকায় লাল মিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন পলাতক আসামি আল আমিন ওরফে ডিস আল আমিনকে গ্রেফতার করা হয়েছে। তালতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

২১  ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি পরান বাজার এলাকায় জমি দখল নিতে এসে এলাকার ভাড়াটে সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, আলামিনের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে ওই জমি দখল করতে গিয়ে ষাটোর্ষ লাল মিয়াকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে আল আমিন পলাতক ছিল। ওই ঘটনায় ডিস আল আমিনের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছেন নিহতের পরিবার।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14