ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে চোলাইমদসহ ১১ মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
কক্সবাজারে চোলাইমদসহ ১১ মাদকবিক্রেতা আটক আটক ১১ মাদকবিক্রেতা, ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারে ৫৩টি বস্তাভর্তি দুই হাজার ১শ’ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ ১১ জন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এ সময় মদবহনকারী দু’টি ট্রাক জব্দ করা হয়েছে।

শুক্রবার (১৫ মারচ) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জেলার শহরের বৌদ্ধ মন্দির সড়কের ক্যায়াং পাড়ায় র‌্যাব এ অভিযান চালায়।

আটক ১১ মাদকবিক্রেতা হলেন- রামুর রাজারকূলের আব্দুল নবীর ছেলে শহিদুল্লাহ প্রকাশ শহিদ (৩০), পাঞ্জেখানা ঘোনার পাড়ার সোহেল (২৫), রবিউল হাসান (১৯),  আফছার কামাল (২০), জাকির হোসেন (৩২), রুবেল (২২), আব্দুল হাকিম (৩৭), ইব্রাহিম প্রকাশ কালু (২৬), মোহাম্মদ হোসেন (৩০), রায়হান উদ্দিন (১৯) পশ্চিম মেরংলোয়ার সালামুত উল্লাহ (২৫)।

নবগঠিত র‌্যাব-১৫ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, কতিপয় মাদকবিক্রেতা দু’টি ট্রাকে করে মদ বিক্রির জন্য ক্যায়াংপাড়ার দিকে আসছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাব-১৫ ব্যাটালিয়ানের মেজর মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম অভিযান চালায়। এ সময় দু’টি ট্রাকে ৫৩টি প্লাস্টিকের বস্তাভর্তি প্রায় দুই হাজার ১শ’ লিটার চোলাইমদসহ ১১জন মাদকবিক্রেতাকে আটক করা হয়।

তিনি জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানিয়েছেন একই এলাকার ইসলাম (৪৫),  বেলাল হোসেন(৩০)পালিয়ে গেছে। পলাতক দুই মাদকবিক্রেতার সহযোগিতায় এরা দীর্ঘদিন ধরে এই ব্যবসা চালিয়ে আসছে। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।