ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

সিলেটে চোরাই মালামালসহ আটক ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৭:৪৭:০৮ পিএম
পুলিশের হাতে চোরাই মালামালসহ আটক ৫, ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে চোরাই মালামালসহ আটক ৫, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে গ্রামীণ ফোনের টাওয়ারের চোরাই মালামালসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ) পৃথক অভিযানে নগরের কাজিরবাজার সেতু ও বিশ্বনাথ এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে একটি ট্রাকভর্তি গ্রামীণ ফোনের টাওয়ারের চোরাই ৪ লাখ টাকার মালামাল জব্দ করা হয়।

এ ঘটনায় পৃথক অভিযান চালিয়ে সিলেটের কাজিরবাজার সেতু ও বিশ্বনাথ থেকে পুলিশ ৫ জনকে আটক করেছে।

আটক পাঁচজন হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার জোনা গ্রামের আজাদুর রহমানের ছেলে, নগরের উপশহর জি-ব্লাক ৫নং সড়কের ১০৩ নং বাসার মিজানুর রহমান (৩৩), শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বিলাসপুর গ্রামের মোবারক আলীর ছেলে উপশহর জি-ব্লকের ৩৪ নং বাসার বাসিন্দা আবু তাহের (৩৫), কুমিল্লা জেলার উজিরা কান্দি গ্রামের ফখরুল ইসলাম ভূঁইয়ার ছেলে বর্তমানে দক্ষিণ সুরমার পাঠানপাড়া এলাকার বাসিন্দা শাহাদত ভূঁইয়া (৩১), মাগুরা শালিখা উপজেলার সরুগুনা গ্রামের মো. ফখর আলী মোল্লার ছেলে সিলেটের দক্ষিণ সুরমার রেইনবো পার্সেল সার্ভিসের পিএ সুমন হোসেন (২৩) ও রেইনবো পার্সেল সার্ভিসের সিকিউরিটি আলতাফ হোসেন (৬৫)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া বাংলানিউজকে জানান, গ্রামীণ ফোনের টাওয়ারের ৫ লাখ ৩ হাজার টাকার মালামাল চুরি করে নেয় সক্রিয় চোর চক্রের সদস্যরা। মালামালগুলো ট্রাকযোগে পাচারকালে দু’জনকে এবং অন্যদের বিশ্বনাথ থেকে আটক করা হয়। তাদের হেফাজেত থেকে ফিডার ক্যাবলসহ ৪ লাখ টাকার মালামালের করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 19:47:08