ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

রাজশাহীতে ২০ মার্চ থেকে রেলওয়ের উচ্ছেদ অভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৬:৪৬:১২ পিএম
রাজশাহী

রাজশাহী

রাজশাহী: রাজশাহীতে আগামী ২০ মার্চ (বুধবার) থেকে পশ্চিমাঞ্চল রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হবে। যারা রাজশাহী স্টেশন এলাকায় রেলওয়ের ভূমি অবৈধভাবে ব্যবহার করছেন, তাদেরকে আগামী ১৯ মার্চের (মঙ্গলবার) মধ্যে সব মালামাল সরানোর নির্দেশ দিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

শুক্রবার (১৫ মার্চ) সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে। এছাড়া অবৈধভাবে দখল করা এলাকায় বিষয়টি জানিয়ে এরই মধ্যে মাইকিংও করা হচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী স্টেশন এলাকায় যারা রেলওয়ের ভূমি অবৈধভাবে ব্যবহার করে ব্যবসা বাণিজ্য করছেন, তারা আগামী ১৯ মার্চের (মঙ্গলবার) মধ্যে সব মালামাল ও স্থাপনা নিজ দায়িত্ব সরিয়ে নেওয়ার জন্য বলা হচ্ছে। তা না হলে ২০ মার্চ ( বুধবার) সকাল থেকে অবৈধ দখলদারদের সব স্থাপনা উচ্ছেদ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্ধারিত সময়ের মধ্যে অবৈধ স্থাপনা না সরালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একইসঙ্গে নির্ধারিত সময়ের পরে স্থাপনা সরাতে অবৈধ দখলদারদের থেকে সমস্ত খরচ আদায় করা হবে বলেও জানানো হয়। এছাড়া যাদের লাইসেন্স ফি দুই বছরের অধিক বকেয়া রয়েছে, তাদের বিরুদ্ধে উচ্ছেদসহ চলমান নীতিমালার আলোকে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 18:46:12