ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

বিশ্ব ভোক্তা অধিকার দিবসে মানিকগঞ্জে র‌্যালি-সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৬:০৪:২০ পিএম
র‌্যালি, ছবি: বাংলানিউজ

র‌্যালি, ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ:  র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মানিকগঞ্জে পালিত হয়েছে বিশ্ব ভোক্তা অধিকার দিবস।

শুক্রবার (১৫ মার্চ) সকালে বিজয়মেলা মাঠের সামনে থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহীদ রফিক সড়ক ও গার্লস স্কুল সড়ক হয়ে শহীদ স্মৃতিস্তম্ভে গিয়ে সম্পন্ন হয়। পরে সেখানে আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বাবুল মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পংকজ ঘোষ, মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সুদেব কুমার সাহা, কনজুমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) জেলা কমিটি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুসহ সংশ্লিষ্ট অনেকেই।

ক্যাব জেলা কমিটির সাধারণ সম্পাদক এবিএম সামসুন্নবী রবী তুলিপের পরিচালনায় এই সভায় স্বাগত বক্তব্য রাখেন ভোক্তা অধিকার অধিদপ্তরের উপ-পরিচালক আসাদুজ্জামান রুমেল।

বক্তারা বলেন, ভোক্তা অধিকার সম্পর্কে বেশিরভাগ মানুষ এখনো সচেতন নয়। কাজেই সকলকে ভোক্তা অধিকার সম্পর্কে সচেতন করতে হবে। কেবল প্রশাসন এবং ভোক্তা অধিকার অধিদপ্তরের পক্ষে এই কাজ করা সম্ভব নয়। সমাজের সব স্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। একইসঙ্গে ভোক্তাদের না ঠকাতে ব্যবসায়ীদের প্রতিও আহ্বান জানান তারা।

জেলা প্রশাসন ও জেলা ভোক্তা অধিকার অধিদফতর যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
কেএসএইচ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14