ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

বিয়ে করেই ছাড়ল অনশনে থাকা প্রেমিকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৫:২৫:১৮ পিএম
রুনা আক্তার, ছবি: বাংলানিউজ

রুনা আক্তার, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: স্থানীয়দের উদ্যোগে লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে থাকা রুনা আক্তারের (১৮) বিয়ে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে স্থানীয়দের উদ্যোগে দুই পরিবারের লোকজনের সমঝোতায় রুনা ও প্রেমিক সজিবের বিয়ে সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন ইউপি সদস্য (মেম্বার) আপেল মাহমুদ।

হাজিরহাট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আপেল মাহমুদ বলেন, চার লাখ টাকা কাবিনে তাদের বিয়ে হয়েছে। কিছুদিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে স্ত্রীকে ঘরে নেবেন সজিব।

সজিব হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের মিয়াপাড়া এলাকার আবদুস শহীদের ছেলে। উপকূল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। রুনা তার প্রতিবেশী।

এরআগে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে মিয়াপাড়ায় সজিবের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করেন রুনা। পরে রাতে দুই পরিবারের লোকজন ও স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যোগে তাদের বিয়ে হয়।

অনশনরত অবস্থায় রুনা বাংলানিউজকে জানান, প্রতিবেশী সজিব প্রথমে তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে তিনি রাজি না হলে তাকে বিয়ের প্রস্তাব দেয়। পরে বিয়ের প্রলোভনে সম্পর্কে জড়িয়ে তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে বারবার বলার পরও সজিব বিয়ে না করায় অনশনে বসেন।

রুনার স্বজনরা জানান, সজিবের পরিবারসহ একটি প্রভাবশালী মহল রুনার গর্ভপাত করানোর চেষ্টা করলেও বিয়ের মাধ্যমে দু’টি জীবন রক্ষা পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14