ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে কিশোর খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
সিলেটে কিশোর খুন

সিলেট: সিলেটে প্রেমঘটিত বিরোধের জের ধরে মোস্তাফিজুর রহমান (১৫) নামে এক কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) সকালে ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোস্তাফিজুর উপজেলার নিজ মান্দারুকা গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে।

খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের বন্ধু জীবন (১৫) নামে আরেক কিশোরকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মোস্তাফিজুরের মরদেহ পড়ে থাকতে দেখে  স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জীবনকে আটক করে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আল মামুন বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি বলেন, আটক জীবন প্রাথমিক জিজ্ঞাসাবাদের হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। রাতে তিনবন্ধু মিলে মোস্তাফিজুরকে বাড়ি থেকে ডেকে বের করে স্কুল মাঠে নিয়ে পাথর দিয়ে মুখমন্ডল ও অন্ডকোষ থেঁতলে দেয়। পরে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে খুন করে।

প্রেমঘটিত বিরোধের জের ধরে মোস্তাফিজুরকে হত্যা করা হয়েছে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে জীবন। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রাখা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।