ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাক্টরচাপায় পথচারী নিহত, ৩ ট্রাক্টরে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
নাটোরে ট্রাক্টরচাপায় পথচারী নিহত, ৩ ট্রাক্টরে আগুন

নাটোর: নাটোরে মাটিভর্তি ট্রাক্টরের চাপায় এমদাদুল হক (৩২) নামে এক পথচারী নিহত হয়েছেন। এসময় ক্ষুব্ধ এলাকাবাসী ওই সড়কে চলাচলকারী তিনটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার হালসা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এমদাদুল হালসা ইউনিয়নের মাটিকোপা গ্রামের জহুরুল হকের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফরিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রতিদিনের মতো শুক্রবার সকালেও এমদাদুল বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী এলাকায় তার জমিতে যান। সকাল সাড়ে ১০টার দিকে তিনি জমি থেকে বাড়ির দিকে ফিরে আসছিলেন। এসময় পথে হালসা বাজার থেকে মাটিভর্তি একটি ট্রাক্টর তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান এমদাদুল হক।  

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী বিক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে ক্ষুব্ধ এলাকাবাসী ওই সড়ক দিয়ে চলাচলকারী তিনটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। পরে নাটোর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৫৩৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।