ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

পিরোজপুরে আগুনে ৬ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ২:০৪:১৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

‌পি‌রোজপুর: পিরোজপুর শহরের একটি মার্কেটে অগ্নিকাণ্ডে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি করেছেন ব্যবসায়ীরা। 

শুক্রবার (১৫ মার্চ) সকাল ৬টার দিকে শহরের ক্লাব রোডের একটি মার্কেটে এ আগুন লাগার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি রেক্সিনের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর তা পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুইঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতিগ্রস্ত দোকানের মধ্যে রয়েছে- রেক্সিনের দোকান, ফলের দোকান, ওষুধের ফার্মেসি, বইয়ের লাইব্রেরি ও সেলুন দোকান।

পিরোজপুর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব অভিযোগ করে বলেন, সঠিক সময় বিদ্যুতের লাইন বন্ধ না করায় ফায়ার সার্ভিসের কাজ কিছুটা বিলম্বিত হয়েছে।

পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হক আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, অগ্নিকাণ্ডে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করলেও ধারণা করা হচ্ছে ১৫ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14