ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদকবিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদকবিক্রেতা নিহত

কক্সবাজার: কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার রূপপতি পয়েন্টে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাবিক্রেতা দুই সহোদর নিহত হয়েছেন। 

শুক্রবার (১৫ মার্চ) ভোরে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। নিহত দুই সহোদর হলেন- উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ধামনখালীর জেবর মুল্লুকের ছেলে মোস্তাক মিয়া ও মোক্তার মিয়া।

 

পুলিশের দাবি, ইয়াবার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তারা নিহত হয়েছেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. নুরুল ইসলাম বাংলানিউজকে জানান, মেরিন ড্রাইভ উখিয়া সড়কের ওই এলাকায় ইয়াবাবিক্রেতাদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’র খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যান। পরে ঘটনাস্থল তল্লাশি করে দু’টি দেশীয় তৈরি বন্দুক, চার রাউন্ড কার্তুজ ও ৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে দু’জনকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা।  

তিনি আরও জানান, মোস্তাক ও মোক্তার দুই ভাই। তারা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।