ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁওয়ে ব্রিজের নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
সোনারগাঁওয়ে ব্রিজের নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর ব্রিজের নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামের এক সৌদী প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১৫ মার্চ) সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

নিহত প্রবাসী তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে।  

নিহত বাবুলের ফুফাতো ভাই মিলন জানান, বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে এক বছর পর সৌদি-আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফিরেছেন। বাবুলের দুই মেয়েসহ তার স্ত্রী মুন্নি আক্তার তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিয়ে নিজ বাড়ি নোয়াখালীর উদ্দেশে রওনা হন। পথে মহাসড়কের আষাঢ়িয়ার চর ব্রিজের কাছে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি গাড়ি থেকে নেমে যান। দীর্ঘ সময় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে স্ত্রী ও মেয়েরা বাড়িতে চলে যান। সকালে ব্রিজের নিচে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুলের মরদেহ উদ্ধার করে। এসময় তার কাছ থেকে মোবাইল সেট, নগদ টাকা, পাসপোর্টসহ স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে তার সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে স্বজনদের সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তবে তার মৃত্যু রহস্যজনক। প্রবাসীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পেটের বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ