ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শিমরাইল মোড় থেকে শুরু করে মেঘনা টোলপ্লাজা পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে হাজার হাজার মানুষ ব্যাপক ভোগান্তিতে পড়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে এ যানজট ভয়াবহ আকার ধারণ করে। নারায়ণগঞ্জের শিমরাইল মোড়, মদনগঞ্জ মোড়, মেঘনা টোলপ্লাজা, কাঁচপুর মোড়সহ বিভিন্ন স্থানে শত শত মানুষ রাস্তার দু’পাশে যানবাহনের অপেক্ষায় রয়েছেন।

কখন যানবাহন পাবেন তারও কোনো নিশ্চয়তা নেই।

যানবাহনে আটকে থাকা সজীব বলেন, সকালে মদনগঞ্জ থেকে গাড়িতে উঠে দুই ঘণ্টায় মাত্র একটু আসলাম। গাড়িতো চলেই না। কখন যে বাড়ি পৌঁছাবো কে জানে।

ঢাকা থেকে কুমিল্লামুখী সামসুন্নাহার বলেন, তিনদিনের ছুটিতে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছি। সকাল থেকে এখনো জ্যামেই পড়ে আছি। এখানেই দুপুর ও রাতের খাবারের সময় পার হবে বলে মনে হচ্ছে।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) শরিফুল জানান, মূলত রাতে মেঘনা ব্রিজে একটি যানবাহন নষ্ট হয়ে যাওয়ায় এ যানজটের সৃষ্টি হয়েছে। আবার একসঙ্গে তিনদিনের ছুটিতে অনেকেই গ্রামের বাড়ি ফিরছেন। যানজট এখনো রয়েছে, নিয়ন্ত্রণে আমাদের সহায়তা করছে পুলিশও।  

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।