ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

যশোরে ওয়েল্ডিং মিস্ত্রি খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৭:৩৫:০৩ এএম
প্রতীকী

প্রতীকী

যশোর: যশোরে চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত সাজু চৌধুরী (৪০) নামে এক ওয়েল্ডিং মিস্ত্রির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, বুধবার (১৩ মার্চ) রাতে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে সন্ত্রাসীদের মারপিটে গুরুতর আহত হয়েছিলেন সাজু চৌধুরী।

নিহত সাজু শহরের টালিখোলা এলাকার স্বপন চৌধুরীর ছেলে। 

নিহতের বাবা স্বপন চৌধুরীর অভিযোগ, টালিখোলায় 'ভাই ভাই ওয়েল্ডিং' নামে তার ছেলের একটি ওয়েল্ডিং কারখানা রয়েছে। তার দুই ছেলে ওই কারখানাটি চালান। তবে সম্প্রতি যশোর জেলা ছাত্রলীগের এক নেতা সাজুর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু চাঁদা দিতে রাজি হচ্ছিলেন না সাজু। এর জেরে বুধবার রাতে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে সাজুকে একা পেয়ে আট/১০ জন সন্ত্রাসী সাজুর ওপর হামলা করেন। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়। 

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত ককর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলানিউজকে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। এ ব্যাপারে তদন্ত চলছে, ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুতই আটক করা হবে। 

বাংলাদেশ সময়: ০৭৩২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
ইউজি/এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14